সমস্ত গেম একটি উচ্চ অ্যাপ্লিকেশন ডিজাইনার যেমন Microgaming, NetEnt, Endorphina, Yggdrasil, প্লে এন ওয়েড, যেমন একটি মত চালানো হয়. এটি প্রি-স্যুটের তুলনায় লাইন বেটে থাকার জন্য অনেক বেশি জুয়ার টিপ। আপনি যদি ক্যাচিং আপ অ্যাপ্রোচ ব্যবহার করেন তবে আপনাকে বেশ কয়েকটি বাজির জন্য পর্যাপ্ত ডলারের প্রয়োজন হবে। প্যারিম্যাচ জুয়ার চিহ্নগুলি আপনার ফলাফল, স্কোর, মোট, অক্ষমতা, ব্যক্তি এবং ব্যক্তিগত তথ্য, অন্যান্য ক্ষেত্রগুলির সাথে একত্রে বাজি ধরার ক্ষমতা সরবরাহ করে। বোনাস ব্যবহার করা অন্যথায় অর্থ তারা অনলাইন গেমিং থেকে স্থিতিশীল রাজস্ব পেতে, এবং আপনি উত্তরগুলি সহ লোকেদের জন্য সহজেই উপলব্ধ থাকতে পারেন।

parimatch download

  • 20 টিরও বেশি পূর্বাভাস প্রতি ম্যাচে উত্পাদিত হতে পারে, আপনার নিজের জ্ঞানের ব্যক্তিগত স্থানের ফলাফলের উপর সাধারণ প্রভাবের বাইরে এবং আপনি পরিসংখ্যান করবেন।
  • ঠিক আছে, প্যারিম্যাচ সমস্ত তানজানিয়ান পন্টারদের জন্য একটি অতিরিক্ত ইন-লাইন শুভেচ্ছা প্রদান করে।
  • যদি আপনার রাজ্য স্থায়ী হয়, তাহলে পরামর্শ পাওয়ার জন্য সমর্থনের সাথে যোগাযোগ করুন।
  • অ্যান্ড্রয়েডে বৈচিত্র্যের খ্যাতি পেতে টিউন করুন এবং আপনি আইফোন পণ্যগুলি পেতে পারেন।
  • দাবিত্যাগ; আপনি পুনঃনির্দেশিত হওয়ার চেয়ে সুইচটিতে ক্লিক করুন যাতে আপনি স্পোর্টিবেট করতে পারেন প্রামাণিক অ্যাপ্লিকেশন ডাউনলোডিং ওয়েবপৃষ্ঠা।

খুব প্রথমে, শুধু লোক বিকল্পে ক্লিক করুন অন্যথায় এই পারিম্যাচের মতামত যাচাই করুন। আপনার অর্ডার করতে এগিয়ে যান পেমেন্ট বি https://bosnianembassypakistan.org/bn/ কল্পে কল. যেহেতু ডাউনলোড সম্পূর্ণ হয়েছে, তাদের ওয়েব ব্রাউজারের “ডাউনলোড” উপাদানটিতে একেবারে নতুন APK রয়েছে৷ আপনি নতুন বোতামে ক্লিক করে Betpawa সার্টিফাইড Apk পেতে পারেন এর চেয়ে অনেক বেশি। আমি আপনাকে একটি ভাল দ্রুত এবং অনেক সহজ অভিজ্ঞতার জন্য নতুন সরাসরি ডিপোজিট উপায় নিয়োগ করতে উত্সাহিত করি৷

ডাউনলোড করুন এবং আপনি অ্যাপলের আইওএস প্রো সেট আপ করতে পারেন

Lipi, Paytm, Skrill, Neteller, NetBanking এখনো সাধারণ পছন্দের তালিকায় রয়েছে। চুক্তিটি ব্যবহার করতে, আপনাকে আপনার পারিম্যাচ সদস্যপদে একটি আমানত তৈরি করতে হবে। লগ ইন করার পর, জুয়া এন্টারপ্রাইজ পৃষ্ঠার জন্য ক্যাশবক্স কী ক্লিক করুন এবং পুরস্কার কোড-3000-এ যান। ইন্টারনেট সাইটে এবং নতুন সফ্টওয়্যারের সম্ভাবনাগুলিও ঠিক একই হিসাবে কাজ করতে পারে। ইন্টারনেট সাইটে, আপনি স্পিকের মাধ্যমে একেবারে নতুন বুকির সমর্থন ব্যান্ডের সাথে যোগাযোগ করতে সক্ষম হবেন। রাষ্ট্রীয় ওয়েবপৃষ্ঠাগুলি ফর্মের একটি রূপান্তরমূলক লঞ্চ ব্যয় করে।

  • একেবারে নতুন অ্যাফিলিয়েট পাওয়ার জন্য, CricTips কে ধন্যবাদ গেমিং ইন্টারনেট সাইটে যোগদান করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি আপনাকে 20, এক লক্ষ টাকা পর্যন্ত একটি প্লাস পাওয়ার যোগ্য করে তুলবে।
  • কিন্তু এর সাথে বেশিরভাগই বিভিন্ন ব্ল্যাক-জ্যাক এবং রুলেট পার্থক্যের সুবিধা নেয়।
  • ইনস্টল করার ঠিক আগে, আপনার নিজস্ব টুল বিকল্পে যান এবং অজানা অফার থেকে নথি ডাউনলোড করার জন্য ডিভাইসটিকে আমন্ত্রণ জানান।
  • এর পর, মোবাইলে নতুন Parimatch choice apk কপি করে সেগুলোতে কাজ করুন।

একেবারে নতুন প্যারিম্যাচ মোবাইল সফ্টওয়্যারটি আরামদায়ক সনাক্ত করার সবচেয়ে কার্যকর উপায় এবং আপনি আপনার নিজের পোর্টেবলে খেলা নিরাপদ করতে পারেন। নতুন ডাউনলোডযোগ্য অ্যাপটি আপনাকে ডেস্কটপ ওয়েব সাইটের তুলনায় কোনো বাধা ছাড়াই প্ল্যাটফর্ম থেকে দূরে থাকা সমস্ত বৈশিষ্ট্যের ব্যবহার প্রদান করবে। আপনি আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয়েই প্যারিম্যাচ অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন।

আপনি আপনার মৌলিক সম্পত্তির সংখ্যা সম্পর্কিত তথ্য পাবেন এবং আপনি আপনার নিজের ক্যাবিনেটে অতিরিক্ত অ্যাকাউন্ট করতে পারেন। প্রতিকূলতা পরিবর্তনের ক্ষেত্রে আপনি মান তৈরি করতে সক্ষম হবেন, যেমন, যদি তালিকা হ্রাস বা বিকাশের সময় গতি অনুমোদিত হতে পারে। অ্যান্ড্রয়েড ওএসের মালিক হওয়ার জন্য প্যারিম্যাচ সেলুলার অ্যাপ্লিকেশনে জুয়া খেলা শুরু করতে এবং আপনি অ্যাপলের আইওএস পেতে পারেন, আপনাকে অনেক কিছু করতে হবে। সের্গেই একটি ওয়েবে বাজি ধরার প্রোগ্রামে সহজ বুকিদের প্যারিম্যাচে পরিণত করে এবং আপনি নামী আন্তর্জাতিক লাইফস্টাইল কোম্পানি হতে পারেন।

প্যারিম্যাচ টিজেড সফ্টওয়্যার আপনাকে ক্রীড়া ইভেন্ট, বাস্কেটবল, টেনিস, হকি এবং আরও অনেক পছন্দের খেলায় বাজি ধরতে সক্ষম করে। “আমরা প্যারিম্যাচ রিপোর্টের সাথে অংশীদারিত্ব করতে পেরে সন্তুষ্ট, কারণ তাদের ব্র্যান্ডের দিকনির্দেশনা এশিয়ায় ভিডিও গেম তৈরি করে, বিশেষ করে খেলাধুলার ইভেন্ট। উদ্ধৃতি পদ্ধতির নতুন চিত্র বিশেষ রঙের চিহ্ন থাকার চেষ্টা করুন। তাজা ভরাট পরিসর তাজা প্রাক-ম্যাচ পরিসরের তুলনায় নিকৃষ্ট নয়। প্যারিম্যাচের নতুন মার্জিন কার্যকলাপের পাশাপাশি গ্রুপের উপর নির্ভর করে তবে ক্রমাগত এগারো% অতিক্রম করে না। প্যারিম্যাচ সামনে একটি ডায়েরি তৈরি করে, বিবেচনা করে যে এটি আসলে বাজি নিতে চায়।

আপনার সামঞ্জস্যপূর্ণ পতাকায় ক্লিক করা উচিত, তারপরে গ্রাহককে প্রামাণিক অ্যাপল শপ থেকে আপনার সেট আপ পৃষ্ঠায় পুনঃনির্দেশিত করা হবে। ডিভাইস ইনস্টল করার জন্য, আপনি সংশ্লিষ্ট বোতামটি ক্লিক করতে চাইবেন এবং নতুন প্যাকিং সম্পন্ন না হওয়া পর্যন্ত আপনি আটকে রাখতে পারেন। আপনি হ্যালো পেসা পুশ নোটিফিকেশনের মাধ্যমে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টটি পূরণ করতে পারেন – শুধুমাত্র আমরা যে পরিমাণ জমা করতে চাই তা সন্নিবেশ করান এবং আপনি রিমেইন চাপতে পারেন। তারপরে আপনি অবশ্যই পোর্টেবলে একটি প্রেস বিজ্ঞপ্তি পাবেন।

এবং, উদাহরণস্বরূপ, একটি স্থানীয় অ্যাপের কিছু দুর্বল পয়েন্ট রয়েছে, যা আমরা নিম্নলিখিত থেকে নির্ধারণ করি। নিচের উদাহরণ থেকে, জিনিসটি হল নতুন WinPrincess সফ্টওয়্যার পরিষেবাগুলির গিজমোগুলির একটি নির্বাচন। এই প্যাকেজটি জুয়াড়িদের আপনার বিভিন্ন বিকল্পের জন্য বাজি তৈরি করে এবং তারা সম্ভবত নতুন বেটস্লিপ অর্জন করতে কতগুলি সেরা বিকল্প পেতে চায় তা নির্ধারণ করতে পারে। উদাহরণস্বরূপ, যাদের একটি বেটস্লিপের মধ্যে 16টি বিকল্প রয়েছে, তাদের জন্য নতুন বাজিতে জয়লাভ করার জন্য নতুন স্লিপের 14টি পছন্দের জন্য আপনি “বেন্ড চয়েস” করতে পারেন। আজ, আপনার নিজের দলের লোক ক্রেতারা অ্যান্ড্রয়েড এবং আইওএস অপারেটিং সিস্টেমে সফ্টওয়্যারটি ব্যবহার করতে সক্ষম। একটি বিকল্প প্যারিম্যাচ মোবাইল ব্যবহার করে দেখুন, এবং এটি আপনার ব্যবসার নতুন বৈশিষ্ট্যগুলিকে আপনার টুলের সাথে খাপ খাইয়ে নেয়।

প্যারিম্যাচ সফটওয়্যার তানজানিয়া সফ্টওয়্যার – এপিকে ইনস্টল করুন

আপনি একই দিন থেকে যখন গেমিং সব বাকি আছে. পারিম্যাচ ইন্ডিয়া অ্যাপ্লিকেশনে, আপনি জমা করতে পারেন এবং আপনি মুদ্রা প্রত্যাহার করতে পারেন, কার্যকলাপের উপর বাজি ধরতে পারেন, প্রণোদনা ট্রিগার করতে পারেন, যেমন ভিনটেজ ক্লাসিক এবং কিছু সৃজনশীল অবস্থানের শিরোনাম সম্পর্কে বলুন যা আপনি অবশ্যই আগে জানেন না। প্রায় 9000 পজিশনের ভিডিও গেম প্যারিম্যাচের নতুন লাইব্রেরিতে এসেছে, পছন্দের ভিডিও গেমস যেমন মেগা মূলা, স্টারবার্স্ট, ইমরটাল লাভ এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত করে। সুবিধা শুধুমাত্র “স্লট” এলাকার মধ্যে গেমের জন্য জুয়া হয়ে উঠতে পারে।

যারা মনে করেন না যে আপনার নিজের বাজি থেকে শেষ পর্যন্ত বাঁশি বাজাতে হবে তাদের ক্ষতি কমাতে আপনি নিজের শেডিং বেটের জন্য ক্যাশআউট অন্বেষণ করতে পারেন। তবুও নয়, নতুন প্যারিমিউচুয়াল সফ্টওয়্যারটি আসলে বাজি ধরার জন্য এবং স্থানীয় ক্যাসিনো জুয়া সরবরাহ করবে না যা আপনি প্যারিম্যাচ সাইটে পাবেন। তানজানিয়া এবং আপনি এশিয়াতে ios এবং Android os গ্যাজেটগুলির জন্য নতুন Parimatch Sportsbook সফ্টওয়্যারটি পাওয়া যাবে। এটি সত্যিই ভারসাম্য, সরলতার জন্য সফ্টওয়্যার শপে একটি অবিশ্বাস্যভাবে র‌্যাঙ্ক করা অ্যাপ্লিকেশন এবং আপনি অনেকগুলি ইভেন্ট করতে পারেন। একটি অনুরূপ অ্যাপের নতুন অ্যান্ড্রয়েড বাছাই উচ্চ মানের থেকেও একই স্তরের অফার করে।

নতুন অ্যাপ ডাউনলোড করার পরে এবং আপনি খুলতে পারেন, আপনি তাদের সহজ এবং সহজেই অন্বেষণ করা ডিজাইন লক্ষ্য করবেন। তবুও নয়, নতুন সফ্টওয়্যার প্রাপ্ত করার সিদ্ধান্ত নেওয়ার আগে, আপনাকে অবশ্যই নিশ্চিত করতে হবে যে আপনার পণ্যটি নতুন নতুন সংস্করণের জন্য উপযুক্ত। এটি সেলুলার সফ্টওয়্যারটি আপনার বাড়ি থেকে অন্যথায় দৌড়ে সীমা উপভোগ পাঠাতে সাম্প্রতিকতম আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ভালভাবে তৈরি করা হয়েছে। তাছাড়া এটি একটি সম্পূর্ণ উপযোগী মোবাইল ওয়েবসাইট অভিযোজন প্রদান করে যা পিসির সমান মানের মানের সাথে ডিজাইন করা হয়েছে। বাজি ধরার জন্য আপনার স্মার্ট ফোন ব্যবহার করা আপনাকে আরও স্বাধীনতা দেবে।

Parimatch apk-এ প্রাপ্ত বিশেষত সহায়ক ফাংশন শুধুমাত্র পছন্দের তালিকায় ঘটনা যোগ করার ক্ষমতা নয়, বিজ্ঞপ্তিগুলিও সেট আপ করে। আপনার অ্যান্ড্রয়েড ওএস ইকুইপমেন্টে একেবারে নতুন স্পোর্টিবেট apk ফাইল পেতে “কোনও খরচে ডাউনলোড করুন” বিকল্পে ক্লিক করুন। এটা নিশ্চিত করা দরকার যে তাজা বুকমেকার চেষ্টা করছে যাতে আপনি আধুনিক ফ্যাশন অনুসরণ করতে পারেন। অতএব, সফ্টওয়্যার প্রোগ্রামে রাখার জন্য, আপনাকে স্মার্টফোনে একটি অ্যাপ্লিকেশন লোড করতে সাহায্য করা গুরুত্বপূর্ণ যা আপনি QR পাসওয়ার্ড পরীক্ষা করে দেখতে পারেন।

সুতরাং এটি তালিকাভুক্ত ডেটা একটি ইলেকট্রনিক ডিজিটাল ডাটাবেসের জন্য প্রতিশ্রুতিবদ্ধ, একটি আক্রমনাত্মক অফার সিস্টেমের কারণে প্রতিবেশীর কারণে প্রাপ্ত একটি কম্পিউটারের জন্য। M-Wager তাদের সকল তাজা লোককে সুবিধা দেয় যাদের M-Wager-এর জন্য ফি-সম্পূর্ণ বিনামূল্যে শতাংশ পদ্ধতি ব্যবহার করে ন্যূনতম পুট তৈরি করতে এক হাজার Tsh আছে। অংশগ্রহণকারীদের অভিবাদন অতিরিক্তের জন্য দ্রুত অর্থ প্রদান করা হবে যা ফুটবল বাজারের জন্য বাজি সেট করতে ব্যবহৃত হবে।

সামগ্রিক গেমটি রিয়েল টাইমে স্ট্রিম করা হয়, এবং আপনার প্রোফাইলগুলি এজেন্টের পদ্ধতির সাথে এগিয়ে যেতে পারে এবং আপনি একে অপরের সাথে যোগাযোগ রাখতে পারেন। লাইভ গেমিং আপনাকে ম্যাচটি অনুসরণ করতে এবং এর ভিতরের ইভেন্টগুলির জন্য সহজে কাজ করতে সাহায্য করে, সর্বোচ্চ প্রতিকূলতা পেয়ে। এমনকি যদি আপনার কাছে একেবারে নতুন ইভেন্টের আগে শুরু করা লিডের উপর বাজি ধরার সময় নাও থাকে, তবুও আপনি তাদের পূর্বাভাসগুলির সর্বাধিক ব্যবহার করতে পারবেন। প্যারিম্যাচ মোবাইল অ্যাপ থেকে খেলা শুরু করুন, এশিয়ার নতুন প্রো যোগ করা বোনাস ট্রিগার করুন, এবং এখন আগে থেকেই অনেক বেশি সুবিধা পাবেন। সদস্য হওয়ার ঠিক পরেই নতুন পেশাদাররা এবং আপনি প্রথম দিকের পুট করার সিদ্ধান্ত নেবেন, তাদের ডিপোজিট নম্বরে 150% থেকে INR 20,000 এর কাছাকাছি একটি সুবিধা রেটিং দিচ্ছে৷ সাবস্ক্রাইব করুন, গ্রাহক পান এবং যে কোনও জায়গায় গেমে যোগ দিন এবং আপনি যখনই পারেন৷

ios (iphone 3gs, iPad) পাওয়ার জন্য ডাউনলোড করুন

২য়, আবেদন শুরু করুন এবং আপনি গুরুত্বপূর্ণ কম্পিউটার ডেটা নির্দিষ্ট করতে পারেন যাতে আপনি প্ল্যাটফর্মে লগ ইন করতে পারেন। কম্পিউটার তাকে যাচাই করে, যদি কোনো অসুবিধা না হয়, আপনি প্রথমে নিশ্চিত হতে পারেন যে একটি ভিন্ন বিন্যাসে ভবিষ্যদ্বাণী করা হয়েছে। নিজের মোবাইল ডিভাইসে পারিম্যাচ চালু করার কিছু সুবিধা রয়েছে, তাই অনেকেই প্যারিম্যাচ APK ডাউনলোড করার পরিকল্পনা করেন। বল প্লেয়ারের একটি শখ বেছে নেওয়া উচিত এবং আপনি অনুভব করতে পারেন যাতে আপনি বাজি ধরতে পারেন। পারিম্যাচের অফারগুলির একটি খুব বড় অনুপাত স্পোর্টিং ইভেন্টগুলিতে আসে, যা সবচেয়ে বড় ধরনের বাজি সরবরাহ করে।

একবার আপনি একটি বিকল্প প্যারিম্যাচ সদস্যতার জন্য সাইন আপ করলে তানজানিয়ার অভ্যন্তরে সবচেয়ে ভাল বেটিং সেগমেন্টগুলিতে আপনার প্রবেশের সুযোগ থাকবে না। আপনাকে নতুন স্বাগত অতিরিক্ত অভিযোগ করার সুযোগেরও প্রয়োজন হতে পারে যাতে আপনি আপনার জুয়া খেলার সাথে সাথে আপনাকে একটি ভাল শুরু করতে পারেন। একটি Parimatch অ্যাকাউন্টে যোগদান করা দ্রুত এবং সহজ।

স্যুট আপনার সময়সূচী থেকে শুরু করতে হবে ব্যাপার আপনার বাজি আউট যান. এমন ক্ষেত্রে যেখানে একটি ম্যাচ এরিয়া পরিবর্তিত বাজি আগে থেকেই রাখা হয়, তবে বাড়ির লোক নিয়োগ করা হয়েছে। প্রাক-গেম বাজি যদি বা এমনকি বলা ছাড়া ওভারটাইম হয়.

প্যারিম্যাচ সদস্যপদ সুরক্ষার জন্য গুরুত্ব সহকারে প্রতিশ্রুতিবদ্ধ করার চেষ্টা করুন এবং আপনার সদস্যপদ সুরক্ষিত রাখতে আন্তরিকভাবে আগ্রহী একটি সম্পূর্ণ ওয়েবপৃষ্ঠা অফার করবে। উদাহরণস্বরূপ, প্যারিম্যাচ কর্মী থাকা সত্ত্বেও প্যারিম্যাচ পাসওয়ার্ড শেয়ার করবেন না একেবারে নতুন নির্দেশাবলী। এটি একজন খেলোয়াড়ের দুর্বলতাকে উল্লেখযোগ্যভাবে হ্রাস করে যাতে আপনি স্ক্যাম করতে পারেন।

আবেদনপত্রে বিভিন্ন ধরনের প্রচলিত খেলাধুলার ইভেন্ট এবং এস্পোর্টের একটি বড় পরিমাণ অন্তর্ভুক্ত রয়েছে। প্যারিম্যাচ একটি বৈচিত্র্যময় লাইনআপ সরবরাহ করে যা কেবল বিশ্ব প্রতিযোগিতা এবং খুব গুরুত্বপূর্ণ স্যুট নয়, এবং এছাড়াও আঞ্চলিক দ্বন্দ্ব এবং আপনি প্রাথমিক প্রতিযোগিতায় ভরা। এটি বিস্ময়কর সহগকে লক্ষ্য করে বেশ মূল্যবান, যা আপনাকে প্রচুর পরিমাণে আসল নগদ উপার্জন করতে সক্ষম করবে। উপরন্তু, জুয়াড়িদের সকলেরই প্রচুর পরিমাণে অনলাইন এবং রিয়েল টাইম স্পোর্টস উপলব্ধ রয়েছে। আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে নতুন মোবাইল অ্যাপ পেতে, আপনি সেট আপ ফাইলের জন্য পৃথকভাবে পারফর্ম করতে চাইবেন।

যদিও Google Gamble তার পৃষ্ঠাগুলিকে লোড প্লেয়িং প্রোগ্রামগুলি ডাউনলোড করতে সক্ষম করবে না, তাজা অ্যাপ স্টোর এটি সম্পন্ন করতে দেয়৷ আপনি যখন নতুন প্যারিম্যাচ অ্যাপটি ডাউনলোড করবেন তখন আপনাকে একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করতে হবে না। তাজা জীবন্ত স্ট্রিমিং বিকল্প পন্টারদের তাদের বাসস্থান না রেখে বাস্তব সময় পরিধানের জ্ঞান থেকে দূরে সরে যেতে দেয়। সাবমেনু “কুপন” দেখুন এবং আপনি যে ধরনের বাজিতে আগ্রহী তা চয়ন করুন৷ আপনি যদি একটি এক্সপ্রেস বা একটি সিস্টেম চেষ্টা করতে চান তবে প্লেয়িং স্লিপে আরও কয়েকটি ইভেন্ট তৈরি করুন৷ পাশাপাশি, নতুন আইপিএলের আগে, প্যারিম্যাচ এশিয়া থেকে দূরে থাকা খেলোয়াড়দের জন্য বিশেষ অফার প্রদান করে।

আপনি ক্রিয়াকলাপ, গল্ফ, ভলি, রাগবি অন্যথায় UFC দেখার জন্য ক্রমাগত অনেক ঘটনা পাবেন। আমরা সর্বদা আপনার মোবাইল সফ্টওয়্যারের উন্নতিতে ফোকাস করি৷ আমি আমাদের যা কিছু করতে পারি তার সবকিছুই ফিট করি এবং তারপরে আরামদায়ক অবস্থায় নতুন সফ্টওয়্যারটি খেলতে পারি এবং ব্যবহারকারীদের জন্য আপনি সন্তুষ্ট হতে পারেন। একবার আপনি ইনস্টল হয়ে গেলে এবং আপনি ক্লায়েন্টকে ইনস্টল করতে পারলে, আপনি অনেক সুবিধা পেয়ে আনন্দিত হবেন।

নতুন সফ্টওয়্যারটি হিন্দি, ইংরেজি, বাংলা, মারাঠি এবং আপনি তেলুগু সহ একাধিক ভারতীয় ভাষায় অ্যাক্সেস করা যাচ্ছে। এর পরে, প্যারি স্যুট অ্যাপের মাধ্যমে অ্যাক্সেসিবিলিটি সহায়তার জন্য অনেকগুলি পদ্ধতি রয়েছে৷ নতুন অপারেটরের হেল্প স্টাফদের কাছ থেকে সাহায্য নেওয়ার জন্য আপনাকে সাইটে টেলিগ্রাম, ভাইবার, ইমেল বা লাইভ ক্যাম ব্যবহার করতে হবে। এরপরে, নতুন প্যারিম্যাচ সফ্টওয়্যার টিজেড আপনাকে বায়োমেট্রিক্স ব্যবহার করে লগইনে দেখানোর প্রস্তাব দেবে যখন আপনার কাছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে।

যাইহোক, যেটি কেবলমাত্র প্রথম জয়গুলি প্রত্যাহার করে নেয় আপনাকে অবশ্যই আপনার NIDA আইডির মতো অফিসিয়াল ব্যক্তিগত ডেটা ফাইল জমা দিয়ে আপনার লেবেল নিশ্চিত করতে হবে। পছন্দের স্লিপের ভিতরে মোট পরিমাণ উল্লেখ করার কারণে নতুন বাছাই করা মতভেদ নিয়ে বাজি ধরুন এবং ইভেন্টের ফলাফলের জন্য অপেক্ষা করুন। আপনার পছন্দটি সেরা হলে, নতুনতম বুকমেকার খেলোয়াড়ের অ্যাকাউন্টে নগদ জমা করা থেকে জেতা থেকে অর্থ প্রদান করে। সেই বুকিতে আপনি বাজি ধরতে পারেন মাত্র 25টিরও বেশি ক্রীড়া ইভেন্ট। অ্যান্টিক ফুটবল থেকে দূরে যেমন অ্যাক্টিভিটিস এবং আপনি বাস্কেটবল করবেন যাতে আপনি কম জনপ্রিয় গেম যেমন কাবাডি এবং আপনি ডার্টস করতে পারেন। আপনি ফ্রিজ হকি, ক্রিকেট, স্নুকার, রাগবি, সাইবারস্পোর্টস, সরকার এবং আপনি ভার্চুয়াল স্পোর্টিং ইভেন্টগুলিতে বাজি ধরতে পারেন।

উপরন্তু, আপনি Parimatch অ্যাপ TZ ব্যবহার করে সদস্যতা নিতে পারেন। আপনি পোর্টেবলে নতুন প্যারিম্যাচ অ্যাপটি পেতে পারেন কিনা তা খুঁজে বের করতে অ্যান্ড্রয়েড ওএস সংস্করণটি দেখুন। যে কোনো অফিসের পাশাপাশি ios OS এর ডিভাইসের মালিকদের যত্ন নেওয়া হয়েছে। তাকে বা তাকে ইনস্টল করার জন্য, খুব প্রথমে, আপনাকে নতুন জুয়া কোম্পানির অফিসিয়াল ওয়েবপেজেও যেতে হবে। দ্বিতীয়ত, অপারেটিং-সিস্টেম নামের উপর ক্লিক করুন, এবং তারপর প্যারিম্যাচ অ্যাপ টিজেড অন্য ওয়েব পৃষ্ঠায় খুলতে থাকে। প্যারিম্যাচ সফ্টওয়্যার টিজেড সম্পূর্ণরূপে সেই দিকগুলির মধ্যে একটি তুলনীয় যে আপনি নিশ্চিতভাবে প্রশ্ন করতে পারেন যে নতুন সহগ, সামগ্রিক গেমের পরিসর এবং সেই সাথে প্রচারের তালিকা কত বড়।

এটি আপনাকে সিস্টেম থেকে কম বয়সী অংশগ্রহণকারীদের নিষিদ্ধ করার জন্য এটি করতে পারে এবং আপনাকে আপনার অর্জিত নগদ প্রত্যাহার করতে দেয়। আপনি একটি মোবাইল অ্যাপ্লিকেশন বা একটি ডেস্কটপ কম্পিউটারের মাধ্যমে উভয়ই তানজানিয়ার প্যারিমাচ বেটিং-এ সাইন ইন করতে পারেন৷ আপনি সর্বোচ্চ প্রতিকূলতার কারণে রাজার মুক্তিপণ আদায় করতে পারেন এবং আপনি অনেক ঘটনা ঘটাতে পারেন। পারিম্যাচ নির্দিষ্ট শতাংশ সমাধানের জন্য আর্থিক লেনদেন করার জন্য অনেক সহজ বিকল্পও সরবরাহ করে। আপনি ভারতীয় রুপি সহ প্রচুর উপলব্ধ মুদ্রা ব্যবহার করে অর্থনৈতিক কেনাকাটা করতে পারেন।